শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লাঙ্গলের প্রার্থীকে মহাজোটের প্রার্থী হিসেবে প্রচারণার দায়ে জরিমানা

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা: বানিয়াচংয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আঙ্গুর মিয়াকে লাঙ্গলের প্রার্থীকে মহাজোটের প্রার্থী হিসেবে প্রচারণার দায়ে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে ইউএনও অফিসে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জী জরিমানার দুই হাজার টাকা আদায় করেন।

জানা যায়, হবিগঞ্জ জেলা জাপার সেক্রেটারি শংকর পাল লাঙ্গল প্রতীকের প্রার্থী। কিন্তু মহাজোটের প্রার্থী দাবি করে আঙ্গুর মিয়া মাইকিং করে প্রচারণা চালান। এতে ভোটারা বিভ্রান্তির মধ্যে পড়েন। বড়বাজার এলাকায় পৌঁছলে পুলিশ সদস্যরা মাইকসহ আঙ্গুর মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ আকুঞ্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হবিগঞ্জ-২ আসনে জাতীয় পাটির শংকর পাল মহাজোটের প্রার্থী নন। মহাজোটের প্রার্থী হিসেবে মাইকে প্রচারণা করা সুস্পষ্ট আচরণবিধি লঙ্ঘন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com