শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে আরডিআরএস বাংলাদেশ দেয়াল পত্রিকা উৎসব

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা: বাহুবলে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশা-পাশি সুস্থ-বিনোদন ও প্রতিভা বিকাশের লক্ষ্যে আরডিআরএস বাংলাদেশ’র বাস্তবায়নে ও পল্লী-কর্মসহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) -এর সহযোগিতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় দেয়াল পত্রিকা উৎসবের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা সদরস্থ বাহুবল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন বিদ্যালয় থেকে আসা দেয়ালিকা প্রদর্শন করা হয়। এছাড়াও শিক্ষার্থীদের মধ্যে একক অভিনয়, চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে দুপুর দেড়টায় উপজেলা নির্বাহী অফিসার জসীম উদ্দিন উক্ত দেয়াল পত্রিকা উৎসব পরিদর্শন করেন। পরিদর্শনে তিনি আরডিআরএস বাংলাদেশের এধরনের শিক্ষামূলক কার্যক্রম কে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতেও এধরনের শিক্ষামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান। পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।

আরডিআরএস বাংলাদেশ’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম অফিসার মো. এখলাছ মিয়ার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যানদের মাঝে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মজিদ, সহকারি শিক্ষা কর্মকর্তা রিংকু দাস, আরডিআরএস বাংলাদেশ’র ভারপ্রাপ্ত সমন্বয়কারী মো. শাহাদুল হক ও সাংবাদিক মনিরুল ইসলাম শামিম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com