শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী তালিকায় অর্ন্তভূক্তি হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলা পরিষদ-২০১৯ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রাথমিক প্রার্থী বাছাইয়ে তালিকায় অর্ন্তভূক্তি করার জন্য সকল নেতা-কর্মীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক।

শুক্রবার (২৫ জানুয়ারি) রাতে ফারুকুর রশীদ ফারুক এর পাঠানো এক বার্তায়  ভাইস চেয়ারম্যান পদে প্রাথমিক বাছাইয়ে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা মুল্যবান ভোট দিয়ে তালিকায় অর্ন্তভূক্তি করার জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থী নির্ধারণ বোর্ড কর্তৃক দলীয় চুড়ান্ত প্রার্থী হওয়ার জন্য নেতাকর্মীসহ উপজেলার সর্বস্তরের জনগনের কাছ থেকে দোয়া কামনা করছেন।

উল্লেখ, শুক্রবার সন্ধ্যায় বাহুবল উপজেলা অফিসার ক্লাব এ আওয়ামী লীগের এক বর্ধিত সভায় চেয়ারম্যান ও ভাইসচেয়ারমান পদে তিন এর অধিক প্রার্থী থাকায় গোপন ব্যালটের মাধ্যমে দুই পদে ৩ জন করে প্রার্থী তালিকা নির্ধারণ করা হয়।

চেয়াম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান নাসির ও হবিগঞ্জ জেলা তাঁতী লীগের সভাপতি মুদ্দত আলী।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান ভাইস চেয়ারম্যান মো. তারা মিয়া ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক। প্রেস বিজ্ঞপ্তি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com