শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সরকারি নতুন পাঠ্যবই ভাঙ্গারী দোকানে, আটক ২

হবিগঞ্জে ভাঙ্গারী দোকান থেকে জব্ধকৃত পাঠ্যবই

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ শহরের পৌর বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের ২০১৯ সালের ৫ হাজারের অধিক সরকারি নতুন পাঠ্যবই জব্দ করেছে পুলিশ। এ সময় দুই জনকে আটক করা হয়।

সোমবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিত পরিমাণ বইসহ দুইজনকে আটক করে।

আটককৃতরা হলেন- লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের আমিরুল মিয়ার ছেলে রাসেল মিয়া (৩০) ও একই গ্রামের নূর মিয়ার ছেলে হাশিম মিয়া (৩৫)।

পুলিশ জানায়, আটককৃত উভয়েই ভাঙ্গারী ব্যবসায়ী। বইগুলো তাঁরা কেজি হিসেবে ক্রয় করে দোকানে রেখেছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কর্মকর্তা গোলাম কিবরিয়ার নেতৃত্বে একদল পুলিশ শহরের বাসস্ট্যান্ড এলাকায় একটি ভাঙ্গারী দোকানে অভিযান চালিয়ে এগুলো জব্দ করে। এ সময় ওই দোকান থেকে দুই বিক্রেতাকে আটক করা হয়। জব্দকৃত বইগুলো অষ্টম, ৫ম ও তৃতীয় শ্রেণির বলে জানায় পুলিশ।

অভিযানের সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফজলুল হক জানান, সরকারি বইগুলো বিক্রির উদ্দেশ্যে রেখে দেয়া হয়েছিল। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় ৫ হাজারেরও অধিক বইসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে মূল তথ্য বেরিয়ে আসবে। এ ব্যাপারে পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com