শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৫ ঘন্টা পর শায়েস্তাগঞ্জ- মৌলভীবাজার সড়কে যান চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক: শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে ১৫ ঘন্টা যান চলাচল বন্ধ থাকার পরে পুণরায় যান চলাচল শুরু হয়েছে। বুধবার দিবাগত রাত ২ টার দিকে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গলের লছনা এলাকায় বাইপাস ডাইভারশনে একটি ক্রেনবাহী লরিগাড়ি দেবে গিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে অন্য একটি ক্রেন দিয়ে লরি গাড়িকে সরিয়ে যান চলাচল শুরু হয়। এতে দিনব্যাপী বিভিন্ন এলাকার লোকজনদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে আর বিভিন্ন কাঁচামালবাহী ট্রাক আটকা পড়ে লক্ষ লক্ষ টাকার ক্ষতির সম্মুখীন হয়েছেন ব্যবসায়ীরা।

সাতগাঁও হাইওয়ে ফাঁড়ি ইনচার্জ এসআই নানু মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দিবাগত রাত ২ টার দিকে আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও চা ফ্যাক্টরির সামনে নতুন ব্রিজ তৈরির কাজ চলমান থাকায় ব্রিজের পাশ দিয়ে করা বাইপাস ডাইভারশনে শ্যামলিমা কোম্পানির একটি ক্রেনবাহী লরিগাড়ি পারাপারের সময় দেবে যায়। ফলে এই সড়ক দিয়ে দূরপাল্লার গাড়িসহ সকল প্রকারের যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিলেটের শেরপুর থেকে একটি ক্রেন এনে দেবে যাওয়া ক্রেনবাহী লরিগাড়িকে উদ্ধার করলে বিকেল ৫ টার দিকে যান চলাচল পুনরায় শুরু হয় ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com