শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জুড়ীতে তিন ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের জুড়ী উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে তিন ডায়াগনস্টিক সেন্টারকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এগুলো হচ্ছে-ভবানিগঞ্জ বাজারের নিউ পপুলার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার, কলেজ রোড এলাকার আল শিফা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার ও পোস্ট অফিস রোড এলাকার জনসেবা ডায়াগনষ্টিক সেন্টার। বৃহস্পতিবার (০৭ ফেব্রুয়ারি) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন এ জরিমানা করেন।

ভোক্তা অধিকার কার্যলয় সূত্রে জানা গেছে, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করা, মেয়াদ উত্তীর্ণ কেমিক্যাল দিয়ে পরীক্ষা করা, রোগীদের কাছ থেকে পরীক্ষাবাবদ অতিরিক্ত অর্থ আদায়করাসহ বিভিন্ন অপরাধে নিউ পপুলার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, আল শিফা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে ৩ হাজার টাকা ও জনসেবা ডায়াগনষ্টিক সেন্টারকে ৮ হাজার টাকাসহ মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন অভিযানে তিনি ডায়াগনস্টিক সেন্টারে জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com