শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটের জৈন্তাপুরে নৌকার ৪ সমর্থক আটক

জৈন্তাপুর (সিলেট) সংবাদদাতা : সিলেটের জৈন্তাপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের হাউদপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের সমর্থক এবং ঘোড়া প্রতীকের সমর্থকদের মধ্যে গন্ডগোল হয়েছে। এ সময় পুলিশ নৌকা প্রতীকের ৪ সমর্থককে আটক করে থানায় নিয়ে যায়।

জানা যায়, সোমবার বেলা সোয়া ১২টার দিকে হাউদপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী লিয়াকত আলী এবং ঘোড়ার প্রতীকের প্রার্থী কামাল আহমদের সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা দেখা দেয়। এ সময় উত্তেজনা ছড়িয়ে পড়লে ভোটগ্রহণ কার্যক্রম বন্ধ করে দেন প্রিজাইডিং কর্মকর্তা। এ সময় নির্বাচনের কর্মকর্তাদের উপর চড়াও হওয়ার চেষ্টা করলে নৌকা প্রতীকের চার সমর্থককে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- আল আমিন (২৬), কুতুব (২৫), পারুল (২৪) ও দেলোয়ার (২৩)।

খবর পেয়ে বিজিবি গিয়ে পরিস্থিতি শান্ত করলে ১২টা ৫৫ মিনিটে পুনরায় ভোটগ্রহণ শুরু হয় বলে সিলেটভিউকে জানিয়েছেন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা উজ্জ্বল কুমার সূত্রধর।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরিন করিম সিলেটভিউকে বলেন, ‘কেন্দ্রে ঝামেলা করায় ৪ জনকে আটক করেছে পুলিশ।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com