শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবারো ফিফা-এএফসিতে জিতলেন কিরণ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ আবার ফিফা ও এএফসির কমিটিতে নির্বাচিত হয়েছেন। শনিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এএফসির কংগ্রেস ও নির্বাচন হয়। ভোটের লড়াইয়ে জিতে ফিফা কাউন্সিল মেম্বার নির্বাচিত হয়েছেন মাহফুজা আক্তার কিরণ । আর তিনি এএফসির নির্বাহী কমিটিতে জিতেছেন নারী প্রতিনিধি হিসেবে। কুয়ালালামপুর থেকে টেলিফোনে কিরণের বিজয়ের কথা সংবাদমাধ্যমকে জানান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। দুটি পদেই আগে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছিলেন মাহফুজা আক্তার কিরণ।

এশিয়া থেকে ফিফার কাউন্সিল মেম্বার হয়েছেন যারা: মাহফুজা আক্তার কিরণ (বাংলাদেশ),  হে দু ঝাওচিয়া (চীন), প্রফুল প্যাটেল (ভারত), কো জো তাশিমা (জাপান), মারিয়ানো আরানেতা (ফিলিপাইন) ও সাউদ আজিজ আল মোহান্নাদি (কাতার)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com