শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বানিয়াচংয়ে সাবেক চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির চেষ্টা

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচংয়ে এবার ঘরের দরজা ভেঁঙ্গে ডাকাতির চেষ্টা চালিয়েছে একদল ডাকাত। পাশাপাশি দুটি ঘরের দরজা ভেঁঙ্গে ঘরে ঢুকার চেষ্টা চালায় তারা। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাত দুইটার দিকে বানিয়াচং সদর ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের সাগর দিঘীর পূর্ব পাড়ের (মুন্সিবাড়ি) সাবেক চেয়ারম্যান মরহুম হামিদুর রহমান খান আরজ মিয়া ও জহিরুল ইসলাম খান মাহবুব মিয়ার বাড়িতে।

এ বিষয়ে জহিরুল ইসলাম মাহবুব মিয়ার সাথে কথা হলে তিনি জানান,রাতের খাওয়া-দাওয়া শেষে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। মাঝরাতে উল্লিখিত সময়ে একদল ডাকাত ঘরের দরজা ভাঁঙ্গার জন্য লাঠি-সোটা ও বড় বাঁশ দিয়ে দরজায় আঘাত করার ফলে দরজার ছিটকারি খুলে যায়। একপর্যায়ে আমার আম্মা দরজা ভাঁঙ্গার শব্দ শুনে ঘরে থাকা সবাইকে ডাকাডাকি করতে থাকেন। পরে আমি চিৎকার চেঁচামিচি করলে সংঘবদ্ধ ডাকাতরা দৌড়ে পালিয়ে যায়। এর আগে আমাদের পার্শ্ববর্তী সাবেক চেয়ারম্যান মরহুম আরজ মিয়ার ঘরে ঢুকারও চেষ্টা চালায় ডাকাতরা। বিষয়টি উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,ইউপি সদস্য সুমন আখঞ্জি ও এলাকার মুরব্বিদের অবগত করেছি। এদিকে কয়েকদিন পূর্বে ওই ইউনিয়নের মিয়াখানী মহল্লায় ডাকাতি সংঘটিত হয়। সেখানে ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে ঘর থেকে ৫ভরি স্বর্ণ ও নগদ ৬০হাজার টাকা নিয়ে যায়। কয়েকদিনের ব্যবধানে আরেকটি ডাকাতির চেষ্টা ও ডাকাতদের উপদ্রপ বৃদ্ধি পাওয়ায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com