শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বানিয়াচংয়ে সুদের টাকার জন্য শিকলে বেঁধে নির্যাতন

প্রতীকী ছবি

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা :  বানিয়াচংয়ে কানন বালা দেব নামে সাবেক এক মহিলা ইউপি সদস্যকে বলপূর্বক তোলে নিয়ে দরজা বদ্ধ ঘরে সিকলে বেঁধে নির্যাতন করেছে প্রতিপক্ষের লোকেরা। সুদের টাকার জেরে তার ওপর নির্মম নির্যাতন চালানো হয়। পুলিশ গিয়ে কানন বালাকে সিকলে বাধা বন্দীদশা থেকে উদ্ধার করে।

শনিবার (৪ মে) দুপুরে বানিয়াচং সদরের রায়েরপাড়ায় এ ঘটনা ঘটেছে। কানন বালা একই পাড়ার সুনীল চন্দ্র দেবের স্ত্রী। তিনি দক্ষিণ-পশ্চিম ইউপির সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সদস্য। কানন বালা দেব জানান, মেয়ে বিয়ে দেয়ার সময় পাশের গ্রামের টেনু মিয়ার স্ত্রী দোলন বেগমের কাছ থেকে সুদের ওপর ১ লাখ টাকা নেন। এসময় ব্যাংকের দুটি চেকের পাতাও দেন দোলন বেগমকে। ১ লাখ টাকায় ৬ মাসে নগদ ৭৮ হাজার টাকা লাভ দেন।

পরবর্তীতে ৫ লাখ টাকা মূল্যের বাড়ির ৫ শতক জায়গাও দেন রেজিস্ট্রি করে। রেজিস্ট্রি অফিসে চেকের পাতা ফেরত চাইলে বাড়িতে এসে দেবে বলে। বাড়িতে এসেও চেক ফেরত দেয়নি। নানা অজুহাতে সময় ক্ষেপন করে। শনিবার সকাল ১১টার দিকে পুকুরপাড় থেকে কানন বালাকে জোরপূর্বক তুলে নেয় দোলন ও তার স্বামী টেনু মিয়া। দোলনের ঘরের মধ্যে আটকে রেখে শারীরিক ও মানুসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে কানন বালাকে ঘরের মধ্যে রেখে বাহিরে তালাবন্ধ করে রাখে। কানন বালাকে তুলে নেয়ার সময় পাশের বাড়ির ফারজান নামে এক ছেলে দেখেছে। ফারজিন কানন বালার পরিবারের সদস্যদের জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত পৌঁছে কানন বালাকে বন্দিদশা অবস্থায় উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে দোলন বেগম পালিয়ে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com