শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বেপরোয়া বাস চাপায় অটোরিক্সা যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে সড়কের রং সাইডে গিয়ে যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দিলো বাস। এতে যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছেন। পাশাপাশি তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় বাসটি আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের নিতেশ্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম মমতা বেগম (৬০)।

আহতরা হলেন হামিদ মিয়া (২৮), ফয়সাল মিয়া (২৫) ও একজনের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের সবার বাড়ি শ্রীমঙ্গল উপজেলায় শাহীবাগ এলাকায় বলে জানা যায়।

নিহত মমতা বেগমের ছেলে শফিক জানান, একটি মামলার হাজিরা দিতে মৌলভীবাজারে এসেছিলেন তারা। পথিমধ্যে ঘটে যায় এ দুর্ঘটনা। এতে তার মা মমতা বেগম নিহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শ্রীমঙ্গল থেকে আসা যাত্রীবাহী বাস সড়কের রং সাইডে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার যাত্রী মমতা বেগম নিহত ও তিন যাত্রী আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানা পুলিশের এসআই নাফিস সাদেক বলেন, শ্রীমঙ্গল থেকে আসা যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার এক যাত্রী নিহত ও তিন যাত্রী আহত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com