শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লাকসামে খুনের ঘটনায় চার আসামী গ্রেফতার

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) : লাকসামে মাহবুবুল হক খুনের ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মামলায় অভিভুক্ত এজাহার নামীয় চার আসামীর মধ্যে চার জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পূর্ব লাকসাম ইউপির পৈশাগী গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে ইয়াকুব মিয়া, ইয়াকুব মিয়ার তিন ছেলে সহিদুর রহমান, অহিদুর রহমান ও মহসিন।

উল্লেখ্য, সোমবার ইফতারের পূর্ব মুহুর্তে গো-মুত্র নিয়ে একটি তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে একই বাড়ির মাহবুবুল হক নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে মোখলেছুর রহমানের ছেলে ইয়াকুব মিয়া, ইয়াকুব মিয়ার তিন ছেলে সহিদুর রহমান, অহিদুর রহমান ও মহসিন। এ সময় তাদের হামলায় নিহতের চাচা সিরাজুল ইসলাম, ভাই শেখ ফরিদ, বিল্লাল হোসেন ও স্ত্রী সুমি বেগম গুরুতর আহত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com