শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আকাশ থেকে আছড়ে পড়ল বিমানের তেলের ট্যাংক

তরফ নিউজ ডেস্ক : ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নের বটতলা নামক স্থানে আকাশ থেকে বিমানের একটি তেলের ট্যাংক পড়েছে।

রোববার (১ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ট্যাংকটি দেখতে দূরদূরান্ত থেকে অনেকেই ভিড় করছেন।

পাগলা থানা পুলিশের ওসি (তদন্ত) ফায়জুর রহমান বলেন, ‘বটতলা এলাকার মসজিদের পাশে বিমান থেকে একটি তেলের ট্যাংক পড়েছে বলে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পাই।’

ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো প্রশিক্ষণ বিমান থেকে তেলের ট্যাংকটি পড়েছে। বিষয়টি বিমান বাহিনীকে অবহিত করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com