শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে কোটি টাকার কষ্টিপাথরের মূর্তিসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বাহুবলে কোটি টাকা মূল্যের কষ্টিপাথরসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-৯ এর সিপিসি-১ হবিগঞ্জ ক্যাম্পের একটি দল। শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মূর্তিসহ তাদেরকে আটক করা হয়।

এসময় বাহুবল উপজেলার সদর ইউনিয়নের উত্তরসুর গ্রামের সানু মোল্লার বসতঘর থেকে অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তিটি উদ্ধার করা হয় বলে জানায় র‍্যাব।

আটককৃতরা হলেন- উপজেলার উত্তরসুর গ্রামের মো. সানু মিয়া ওরফে সানু মোল্লা ( ৫৫ ) ও মো. হারুন মিয়া ( ৪৩ )।

র‍্যাব-৯ এর সিপিসি-১ হবিগঞ্জ ক্যাম্পের এএসপি কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, কষ্টিপাথরের মূর্তিসহ দুইজনকে আটক করা হয়েছে। মূর্তিটির ওজন ১১ কেজি। যার বাজার মূল্য আনুমানিক কোটি টাকা হবে। শনিবার সকালে আটককৃত দুই জনকে বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com