শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে পলিথিন বিক্রি ও সংরক্ষণের দায়ে দুই কারবারির অর্থদন্ড

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে পরিবেশ বিপর্যয়কারী নিষিদ্ধ পলিথিন বিক্রি ও সংরক্ষণ করে রাখায় দুই কারবারিকে ২০ হাজার টাকার অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় দুটি প্রতিষ্টানে অভিযান চালিয়ে ১ শত ৫০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই মোহাম্মদ আলমগীর এবং এএসআই সারোয়ার হোসেন সহ পুলিশের একটি টিম শ্রীমঙ্গল কালাপুর ইউনিওনের ভৈরববাজারে অভিযান চলায়। এসময় ২ টি দোকানে প্রায় ১৫০ কেজি অবৈধ পলিথিন ব্যাগ জব্দ করে ।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রট সহকারী কমিশনার ( এসিলেন্ড) মোঃ নেছার উদ্দিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধ পলিথিন বিক্রয় ও সংরক্ষণ এর অপরাধে দুই কারবারিকে বিশ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com