শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

লাকসামে জাইকার মেডিকেল যন্ত্রপাতি হস্তান্তর

কোহিনুর প্রীতি, লাকসাম (কুমিল্লা): বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) অর্থায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের (ইউজিডিপি) আওতায় কোভিড-১৯ মোকাবেলায় বৃহস্পতিবার (১০ জুন) সকালে কুমিল্লার লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং আজগরা, উত্তরদা ও গোবিন্দপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে মেডিকেল যন্ত্রপাতি হস্তান্তর করা হয়েছে।

মধ্যে বায়োকেমিস্ট্রি এনালাইজার, হেমাটোলজি অ্যানালাইজার, পেশেন্ট বেড, লেবার টেবিল, ফেটাল ডপলার, সাকার মেশিন, নেবুলাইজার, গøুকোমিটার, পালস অক্সিমিটার, ডিজিটাল প্রেসার মেশিন, বেবিওয়েট মেশিন, এডাল্ট ওয়েট মেশিন, ইনফ্রারড মেডিকেল থার্মোমিটার এবং মেডিসিন ট্রলি হস্তান্তর করা হয়।

এতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুছ ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার একেএম সাইফুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাজিয়া বিনতে আলম, মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান জিতু, ডাঃ আলমগীর হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জিত সেন, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (ইউজিডিপি প্রকল্প) প্রতিনিধি মোহাম্মদ শফি উল্লাহ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com