শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে প্রতিবন্ধী তাহির মিয়ার ওপর মাদকসেবীর হামলা

নিজস্ব প্রতিবেদক: অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ করায় হবিগঞ্জ জেলার পরিচিত মুখ প্রতিবন্ধী তাহির মিয়ার ওপর হামলা করেছে এক মাদকসেবী ও তার লোকজন। ঘটনাটি ঘটেছে রোববার (১ আগষ্ট) সন্ধ্যা ৬ টায় বাহুবল উপজেলার মিরপুর বাজারে।

জানা যায়, উপজেলার রাঘপাশা গ্রামের আব্দুস শহিদের এর পুত্র সানু মিয়া ও সারাজ মিয়া এলাকায় নানান অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানা ও আদালতে রয়েছে একাধিক চুরি, ছিনতাই ও মাদক মামলা। একই গ্রামের আব্দুল হামিদের পুত্র মোঃ তাহির মিয়া একজন প্রতিবন্ধী হয়েও এসব অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে ছিলেন সোচ্চার। এতে ক্ষিপ্ত হয়ে উঠে সানু মিয়া ও সারাজ মিয়া।

উল্লেখিত সময়ে মিরপুর মাছবাজারস্থ আল-হাবিব ফার্মেসীতে অসুস্থ প্রতিবন্ধী তাহির মিয়াকে একা পেয়ে অতর্কিত হামলা চালায় সারাজ মিয়া ও তার লোকজন। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বাহুবল মডেল থানার এস.আই ফারুকের নেতৃত্বে একদল পুলিশ।

হামলার শিকার প্রতিবন্ধী তাহির মিয়া অভিযোগ করে বলেন, “সানু ও সারাজ মিয়া এলাকায় নানান অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানা ও আদালতে রয়েছে একাধিক চুরি, ছিনতাই ও মাদক মামলা। যা ইতোপূর্বে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছে। এসব অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ করার কারনেই সানু মিয়ার নির্দেশে তার ভাই সারাজ মিয়া ও তার লোকজন আমার উপর হামলা চালিয়েছে। আমি এর ন্যায় বিচার চাই।”

উল্লেখ্য, প্রতিবন্ধী তাহির মিয়া জেলার একজন পরিচিত মুখ। তিনি হবিগঞ্জ প্রতিবন্ধী উন্নয় সংস্থার সাবেক সভাপতি এবং বাহুবল উপজেলা প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার সুরক্ষা আইন কমিটির সদস্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com