শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে ডিবির অভিযানে মাদক কারবারি আটক

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ইয়াবা, একটি প্রাইভেটকার ও মাদক বিক্রির টাকা সহ এক মাদক কারবারি আটক হয়েছে।

শুক্রবার রাতে সদর উপজেলার বর্ষিজোড়া দক্ষিণ দুয়ারীতে মাদক কারবারি মো. জাকির আলী’র নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার ব্যবহৃত একটি প্রাইভেট কার, ১কেজি গাঁজা, ৫৬পিছ ইয়াবা ও মাদক বিক্রির ৩ হাজার ৩৫৫ টাকা উদ্ধার করে গোয়েন্দা সদস্যরা।

শনিবার সকালে আটকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর কোর্ট হাজতে প্রেরণ করা হয়। এই মাদক কারবারিকে ধরতে জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামানের নেতৃত্বে ডিবির একটি দল তার বাড়িতে অভিযান চালায়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে এমন অভিযান চলমান থাকবে বলে জানান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. বদিউজ্জামান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com