শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাক কারবারিকে আটক করেছে পুলিশ। আটক মাদক কারবারি শহরের পৌর এলাকার শ্যামলী আবাসিক এলাকার ফরিদ মিয়ার পুত্র মো. জামাল হোসেন (২৭) সোবার (২০ সেপ্টেম্বর) ভোরে বিরাইমপুর আউট সিগন্যাল এলাকা থেকে শ্রীমঙ্গল থানার এএসআই ইলিয়াছ উদ্দিন সোহেল অভিযান চালিয়ে তাকে আটক করেন।

এসময় তার কাছে থাকা ৩০পিছ ইয়াবা উদ্ধার করা হয়। মাদক কারবারিকে আটকের তথ্য নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম অর রশিদ তালুকদার বলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে শ্রীমঙ্গল উপজেলাকে মাদক মুক্ত করতে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযান চলমান রয়েছে। মাদক সেবন ও কারবারী নির্মূলে পুলিশ সক্রিয় ভাবে মাঠে কাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com