শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

জয়পুরহাটে সেপটিক ট্যাংকে নেমে ৫ শ্রমিকের মৃত্যু

তরফ নিউজ ডেস্ক : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে পাঁচ শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে আক্কেলপুর উপজেলায় জাফরপুর গ্রামের নিখিল কুমারের বাড়িতে এ ঘটনা ঘটে বলে আক্কেলপুর থানার ওসি কিরণ কুমার রায় জানান।

মৃত পাঁচজন হলেন- ওই গ্রামের প্রীতম চন্দ্র, ভুট্টো চন্দ্র, পাশের গণিপুর গ্রামের শাহিন হোসেন, সজল ও মুকুল।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, নিখিল কুমারের বাড়ির পুরনো একটি সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন কয়েকজন শ্রমিক।

“কিন্তু ট্যাংকে জমে থাকা বিষাক্ত গ্যাসে তারা অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে উদ্ধার কাজ শুরু করেন।”

ওসি জানান, ওই সেপটিক ট্যাংক থেকে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন উদ্ধারকর্মীরা। হাসপাতালে নেওয়া হলে আরও দুজনের মৃত্যু হয়।

অসুস্থ শ্রমিকদের মধ্যে দুইজনকে নওগাঁ সদর হাসপাতাল এবং একজনকে আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com