শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল উপজেলা আ.লীগের সভাপতি অর্ধেন্দু, সহিদ সম্পাদক

শ্রীমঙ্গল (মৌলভীবাজা) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অর্ধেন্দু কুমার দেব (বেভুল) এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সহিদ হোসেন ইকবাল।

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে  ৭টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ ২২ সদস্যের নাম ঘোষণা করেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ড. মো. আব্দুস শহীদ এমপি ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ সভাপতি পদে মো ইউছুফ আলী, এম এ মন্নান, জিল্লুল আনাম চৌধু, ইমরান হোসেন চৌধু,  স্বপন কুমার রায়, ডা হরিপদ রায়, শমসের খাঁ ও বিজয় বুনারজি; যুগ্ম সম্পাদক পদে শুভ্র ধর, আকরাম খান ও এনাম হোসেন চৌধুরী; সাংগঠনিক সম্পাদক পদে আবু কাওসার লাভলু, বেলায়েত হোসেন ও ছালিক আহমদ; দপ্তর সম্পাদক হয়েছেন তফাজ্জুল হোসেন ফয়েজ, ধর্মবিষয়ক সম্পাদক শেখ উপরু মিয়া এবং সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়েছে ড. মো, আব্দুস শহীদ, মো আছকির মিয়া, রনধীর কুমার দেব ও আবু সহিদ মো আব্দুল্লাহ।

নবনির্বাচিত সভাপতি- সম্পাদক আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com