শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে রতনপুর-ছাতিয়াইন সড়কে সিএনজিচালিত অটোরিকশা-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৩জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (৯ নভেম্বর) বিকাল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- বি বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার উড়িয়াইন গ্রামের নয়াবাসী সরকারের ছেলে রনজিত সরকার (৩২)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, রতনপুর-ছাতিয়াইন সড়কের মাঝামাঝি গ্লোরি কোম্পানীর সামনে একটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেল আসার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা রনজিত সরকার নিহত হন। গুরুতর আহত অবস্থায় বাকি তিনজনকে মাধবপুর হাসপাতালে পাঠানো হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com