শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

দিরাইয়ে বন্দুকের গুলিতে নিহত ১, আহত ১১

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের দিরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বন্দুকের গুলিতে একজন নিহত হয়েছেন। এ সময় ১১ জন গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালধর গ্রামের ফারুক মিয়া ও মরম আলীর লোকজনের মধ্যে পতিত জায়গা নিয়ে বহুদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে রোববার মরম আলীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ফারুক মিয়ার লোকজনের উপর হামলা চালালে ফারুক মিয়ার পক্ষের লোকজন পাল্টা গুলি করলে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে গুরুতর আহত আমির উদ্দিন (৪৫) কে দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গুলিবিদ্ধ এলাছ মিয়া (৫২), সাদ মিয়া (২৮), শহীদ মিয়া (৩৬), চন্দন মিয়া (৩০), মিলন মিয়া (৩০), করম আলী (৫০), বিলাল মিয়া (২৯), জাকারিয়া (২৬), কলিয়ার কাপন গ্রামের সালিশ দেলোয়ার হোসেন (৩০), রাজেল (৩০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লিটন মিয়া (২৬) জুয়েল (১৮) কুতুব উদ্দিন (৩০) মারজান (১৭) কে দিরাই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, নিহত আমির উদ্দিনের লাশ দিরাই হাসপাতাল থেকে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফারুক আলীকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com