শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে মাতালের কারাদন্ড

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে মদ খেয়ে মাতলামির অভিযোগে বশির আহমেদ (২৭) নামের এক ইটভাটা শ্রমিককে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার রাতে উপজেলা সহকারী কমিশনা (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টপার হিমেল রিছিল এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত শ্রমিক বি-বাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার হরশপুর গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে ও বাহুবল উপজেলার মেট্রো ব্রিকসের শ্রমিক।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মিরপুর বাজার বিশ্বরোডে অবস্থিত বনফল কনফেকশনারীর সামনে ইটভাটা শ্রমিক বশির আহমেদ মদ খেয়ে মাতলামী করতে থাকে। পরে স্থানীয় লোকজনের অভিযোগের ভিত্তিতে বাহুবল মডেল থানা পুলিশ মাতালকে আটক করে।

পরে উপজেলা সহকারী কমিশনা (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টপার হিমেল রিছিল এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শত টাকা জরিমানার আদেশ প্রদান করেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত মাতালকে বুধবার সকালে কারাগারে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com