শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

খারাপ চরিত্রের লোকদের চারিত্রিক সনদ না দেওয়ার নির্দেশ

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, যারা সমাজের চিহ্নিত চাঁদাবাজ, লাঠিয়াল, মাদক ব্যবসায়ী ও নানা অপকর্মের সাথে জড়িত তাদেরকে চারিত্রিক সনদপত্র দেয়া যাবেনা।

তিনি রোববার (২৯ডিসেম্বর) বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের এক ঝঁটিকা সফরে এসে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ও পরিষদের সদস্যদের কে এই মর্মে নির্দেশনা প্রদান করেন।

তিনি আরো বলেন, অপরাধীরা যতো বড় শক্তিশালীই হোক কাউকে ছাড় দেয়া হবেনা। বর্তমান সরকার অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে বদ্ধপরিকর। বিশেষ প্রয়োজনে যদি চারিত্রিক সনদ দিতেই হয় তাহলে সনদপত্রে তাদের অপরাধের ধরণ উল্লেখ করে দিতে হবে বলে জানিয়ে দেন জেলা প্রশাসক।

এর আগে জেলা প্রশাসক কামরুল হাসান ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামনু খন্দকার, সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খান, ইউপি সচিব ফয়সল আহমেদ, রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সাংবাদিক রায়হান উদ্দিন সুমন, ইউপি সদস্য জাহাঙ্গির আলম, কামাল মিয়া, লালু মিয়া, নুরূল ইসলাম, বাবলু মিয়া, মহিলা সদস্যা, আম্বিয়া বেগম, হেনা আক্তার দিনা, উদ্যোক্তা আনসার আলী, প্রমুখ।

জেলা প্রশাসক কামরুল পরে ইউনিয়ন পরিষদের দফাদার ও চৌকিদারদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com