বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ওসমানী বিমানবন্দরে ৩০ হাজার পিস বেনসন সিগারেট জব্দ

নিজস্ব প্রতিবেদক : সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে ৩০ হাজার পিস বেনসন সিগারেট আটক করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৫টায় বিজি ৬০৫ নম্বর ফ্লাইট থেকে এগুলো জব্দ করে বিমানবন্দর কাস্টমস ও শুল্ক গোয়েন্দারা।

সন্ধ্যা আটটায় গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার বিকেল ৫টায় ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে ঢাকা থেকে আগত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট নং বিজি-৬০৫ অবতরণ করলে এ ফ্লাইটে সিগারেট আসতে পারে মর্মে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেটের কমিশনার ডা. গোলাম মো. মুনীরের কাছে গোপন সংবাদ থাকায় ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দর, সিলেটের কাস্টমস দল সতর্ক অবস্থান গ্রহণ করে।

পরবর্তীতে গোপন সংবাদ মোতাবেক লাউঞ্জের ভেতরে বেল্টের পাশে দুটি লাগেজ পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকলে সেগুলো স্ক্যানিংকালে সিগারেট বলে সন্দেহ হলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে লাগেজগুলো খোলা হয়।

এসময় ১৫০ কাটন Benson & Hedges সিগারেট পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৬ লাখ টাকা এবং শুল্ক আইন মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com