বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভা

মতবিনিময় সভায় বক্তব্য সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল হাসান (বিপিএম)।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : ‘‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’’ এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশ উদ্যোগে শ্রীমঙ্গলে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি ,ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫জানুয়ারী) বিকালে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি (উপ মহা পরিদর্শক) কামরুল আহসান, বিপিএম (বার)।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার) এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক এর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বাবু রণধীর কুমার দেব, সিনিয়র সহকারী পুলিশ সুপার আনোয়ারুল হক (সদর সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল), উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল ও সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা প্রাক্তন স্বাস্থ্য উপপরিচালক ডা. হরিপদ রায়, ওসি তদন্ত সোহেল রানা, ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া, সম্পাদক হাজী কামাল হোসেনসহ পৌর কাউন্সিলরগন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগন, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com