বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কুমিল্লায় অস্ত্রসহ যুবক গ্রেফতার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে বিদেশি পিস্তলসহ মো.শরীফ হোসেন (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১’র সদস্যরা। শরীফ উপজেলার চিওড়া ইউনিয়নের সাঙ্গিশ্বর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাতে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার একটি দল চৌদ্দগ্রাম উপজেলার সাঙ্গিশ্বর গ্রামে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ শরীফকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরীফ জানিয়েছেন, সে দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রযেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com