বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মাত্র ২০ টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের মারধরে নিহত হয়েছেন কদবুত আলী (৬৪) নামের এক চানাচুর বিক্রেতা।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে দোয়াবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নে বড়কাটা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত কদবুত আলী বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়কাটা গ্রামের কদবুত আলী ও একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়া চানাচুর বিক্রি করেন। তাদের মধ্যে পূর্ব পরিচয় ছিল এবং বিভিন্ন সময় দেখা-সাক্ষাত হতো। পরিচিতির সুবাদে আব্বাস মিয়ার কাছ থেকে ২০ টাকা ধার নেন কুদরত আলী। শনিবার দুপুরে আব্বাস মিয়া তার পাওনা ২০ টাকা চাইতে গেলে কদবুত আলীর সাথে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে আব্বাস মিয়া কদবুত আলীকে মারধর করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং হামলাকারী চানাচুর বিক্রেতা আব্বাস মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘২০ টাকার জন্য আব্বাস মিয়া ও কদবুত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দু’জনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আব্বাস মিয়া কদবুত আলীকে এলোপাতাড়ি মারধর করে। পরে একপর্যায়ে কদবুত আলী মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযুক্ত আব্বাস মিয়াকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com