বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ফেনীতে সাপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা

সাহিদা সাম্য লীনা, ফেনী‌ : ফেনীতে সাপ্তাহ ব্যাপী এসএমই পণ্য মেলা শুরব্রুয়ারি) সকালে মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

৬৪ টি স্টল নিয়ে এসএমই মেলা অনুষ্ঠিত হচ্ছে শহরের প্রাণ কেন্দ্র মিজান রোডস্থ শহিদ জহির রায়হান মিলনায়তন মাঠে।

এর আগে জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানের নেতৃত্ব শহরের কেন্দ্রীয় শহিদ মিনার থেকে একটি বনাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে ফেনীর ইতিহাস ও ঐতিহ্য নিয়ে প্রবন্ধ পাঠ করা হয় আগত দর্শনার্থীদের মাঝে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, এডিএম গোলাম জাকারিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদ, ও ফেনী বিসিক এর এজিএম অরবিন্দ দাশ।

এ সময়ে জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, জেলায় কর্মরত প্রিন্ট ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্হিত ছিলেন।মেলায় স্থান পেয়েছে ক্ষুদ্র , কুটির ও হস্তশিল্পের বিভিন্ন আকর্ষণীয় পণ্য।ফেনীর স্থানীয় উদ্যোক্তাদের ও নানা জেলা থেকে আগতদের সমন্বয়ে মেলার স্টল সাজানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com