বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে রাস্তা নিয়ে বিরোধে সংঘর্ষ, আহত ২০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার পল্লীতে একটি বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষ হয়েছে। এতে বৃদ্ধা, নারীসহ ২০জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার বাদে রায়ঘর গ্রামের মোস্তফা মিয়ার বাড়ির সামনের রাস্তা নিয়ে প্রতিবেশীদের সাথে বিরোধ চলছিল। সেখানে চলাচলের একমাত্র রাস্তাটি নিয়ে নানা প্রচেষ্টাতে বিরোধ নিস্পত্তি হয়নি। এ অবস্থায় শনিবার দুপুরে একই গ্রামের কনা মিয়ার ছেলে সওদাগর মিয়া কিছু লোকজন নিয়ে রাস্তাটি দখলে নিতে গেল সংর্ঘর্ষ শুরু হয়। তাদের প্রতিহতের চেষ্টা চালান মোস্তফার সমর্থকরা। দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন একে অন্যকে। হামলাকারীরা মোস্তফা মিয়ার সমর্থকদের ঘরবাড়ি ভাংচুর করেন। এসময় আহত হন অন্তত ২০ জন।

আহতদের মধ্যে দীঘলবাক ইউনিয়নের বাদে রায়ঘর গ্রামের রনি মিয়া (১৪), শেখ মুজিব (২৫), ফয়জুল মিয়া (৩৫) ও শেখ আমিরুল ইসলামকে (৫০) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হযেছে। আহত জাহানারা বেগম (৪০) ও লিপি বেগমকে (৮০) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন অন্যরা।

নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, ‘তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com