বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে তাহিরপুরে সুধী সমাবেশ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: দৈনিক যুগান্তরের প্রতিষ্টা বার্ষিকী ও ২১ বছরে পদার্পণ উপলক্ষে সুনামগঞ্জের তাহিরপুর সুধী সমাবেশ আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শনিবার (০১ ফেব্রুয়ারি) বিকেল চার টায় মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প’র মুক্তির মঞ্চে, সকল শ্রেণি পেশার লোকজনের অংশগ্রহনে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদের সভাপতিত্বে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিজেন ব্যানার্জী।

যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর শাখার সমন্বয়কারী সমীর সরকারের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানার ইন্সপেক্টর ওসি) মো.আতিকুর রহমান, বাদাঘাট সরকারি কলেজ অধ্যক্ষ জুনাব আলী, ট্যাকেরঘাট স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো. খায়রুল ইসলাম, সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র ট্যাকেরঘাট কোম্পানী কমান্ডার সুবেদার হাজি মো. আবদুর রাশেদ, থানা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আলহাজ্ব রৌজ আলী, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন কান্তি রায়, বাংলাদেশ আদিবাসী ফোরাম’র অর্থ সম্পাদক এন্ড্রো সলোমার প্রমুখ।

সুধী সমাবেশে পবিত্র কোরআন তেলাওয়াত করেন লাকমা মহিলা মাদ্রাসা সুপার মাও. মো. সুলতান আহমদ, গীতা পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক স্বপন কুমার দাস।সুধী সমাবেশে ভাষা শহীদ, ৭১ এর মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাগণ, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্য ও শহীদ জাতীয় চার নেতার স্মরণে অনুষ্ঠানে আগত সকল অতিথিগণ দাড়িয়ে এক মিনিটি নিরবতা পালন করেন।

সুধী সমাবেশ শেষান্তে অতিথিগণের অংশ গ্রহনে ট্যাতেরঘাট মুক্তির মঞ্চ হতে ইউএনও বিজেন ব্যানার্জীর নেতৃত্বে এক বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

সুধী সমাবেশ ও আনন্দ শোভাযাত্রার প্রারম্ভে দুপুরে তিন শতাধিক আমন্ত্রিত অতিথি গণের সম্মানে ট্যাকেরঘাট অতিথি ভবন কাম নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয়ে মধ্যাহ্ন ভোজ করানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com