বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

চুনারুঘাটে ১০ বছরের শিশুকে অপহরণের অভিযোগ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট ১০ বছরের এক শিশুকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহৃত শিশুটি উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে তোফাজ্জল (১০)।

অপহৃত শিশুর মা মিনারা বেগম সাংবাদিকদের বলেন, আমি অসুস্থ থাকায় শনিবার রাতে আমার ছেলেকে স্থানীয় বাজার থেকে ঔষধ আনার জন্য পাঠানোর পর সে আর বাড়ী ফিরে আসেনি। সারারাত আমার ছেলেকে খোঁজাখুজি করে না পেয়ে হবিগঞ্জ কোর্টে একটি মামলা দায়ের করি।

অপহরণের ঘটনায় শিশুটির মা মিনারা বেগম রোববার (০২ ফেব্রুয়ারি) ৯জনকে আসামী করে হবিগঞ্জ কোর্টে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com