বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

স্বেচ্ছাসেবক লীগের সাতকাপন ইউনিয়ন শাখার কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাহুবল উপজেলার ৩ নং সাতকাপন ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৩ টার সময় উপজেলার গোসাইবাজার চাইল্ড একাডেমি মাঠ প্রাঙ্গণে এক বিশেষ বর্ধিত সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি পদে শেখ মোঃ ইসলাম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোঃ মহিবুর আহমেদ রমজান, সহ-সভাপতি মোঃ নুরুল হক, সাধারণ সম্পাদক মোঃ নুরে আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লুৎফুর রহমান ও ধীরেন্দ্র বিশ্বাস কে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় স্বেচ্ছাসেবক লীগের সাতকাপন ইউনিয়নের আহ্বায়ক শেখ মোঃ ইসলাম উদ্দিন এর সভাপতিত্বে ও মোঃ নুরে আলম চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিলন আকঞ্জী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশিদ ফারুক, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ ও সাহেব আলী তালুকদার।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শামছুদ্দিন রুবেল।

এছাড়াও উপস্থিত ছিলেন, যুবলীগের সাতকাপন ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল আহমেদ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আয়াত আলী সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com