বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

স্বেচ্ছাসেবক লীগের লামাতাশী ইউনিয়ন শাখার কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাহুবল উপজেলার ৫ নং লামাতাশী ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলার দ্বিমুড়া ফাজিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এক বিশেষ বর্ধিত সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি পদে অ্যাডভোকেট (শিক্ষানবিশ) আলী আহমদ উস্তার, সিনিয়র সহ-সভাপতি শাহ্ মোঃ বাবর আলী অবসরপ্রাপ্ত কর্পোরাল বাংলাদেশ সেনাবাহিনী, সাধারণ সম্পাদক বশির আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, ও অমিত সূত্রধর কে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আরজু মিয়ার সভাপতিত্বে ও মোঃ সাহেব আলী তালুকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশিদ ফারুক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শামছুদ্দিন রুবেল।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, মোঃ সালেহ আহমেদ, ইমন আহমেদ, মোঃ শানু মিয়া, মোঃ নাসির উদ্দিন, তফাজ্জুল হোসেন, তোফায়েল মিয়া, মোঃ শাহজাহান, মোঃ জসিম, ইরফান আলী, রিপন, অনিক পাল, ইব্রাহিম মিয়া, ফজলু মিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com