বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

চুনারুঘাটে চা শ্রমিক খুন, আটক দুই

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি চা বাগানের বাজার টিলা এলাকায় খোকন সাওতাল (৩০) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন।

এলাকাবাসী জানান, শনিবার দিবাগত রাত ৩টায় নিহত চা শ্রমিক খোকন সাওতালকে তার বসতঘরে এলোপাতারি আক্রমন করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে খোকন সাওতাল কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চা বাগান অফিসে নিয়ে আসলে তিনি মারা যান।

চুনারুঘাট থানা পুলিশ রোববার সকালে এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুই চা শ্রমিককে আটক করেছে। আটককৃতরা হলো একই বাগানের কার্তিক বণিক (২৮) ও রাজেশ বণিক (৩০)।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতরা থানা হেফাজতে রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com