বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

দোয়ারাবাজারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি থেকে শহরতলির মাইজবাড়ি এলাকায় যাওয়ার পথে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও ২জন গুরুত্বর ভাবে আহত হয়েছেন । তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নিহত দুজন হলেন, কুরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি এলাকার নাসির মিয়ার ছেলে সোহাগ (১৮) ও একই এলাকার শামছুন নুরের ছেলে পাবেল (১৮)। গুরুত্বর আহতরা হলেন আশিক ও শাকিলনূর।

সন্ধ্যায় এই ঘটনার পর স্থানীয়রা ৪জনকেই সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ২জনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলে করে এই ৪জন অতিরিক্ত গতি নিয়ে সুনামগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com