বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবল উপজেলা পরিষদের শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেছে মডেল প্রেস ক্লাব

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : অমর ২১শে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে বাহুবল উপজেলা পরিষদের শহিদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেছে বাহুবল মডেল প্রেস ক্লাব।

এ সময় উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, সাবেক সভাপতি আব্দুল আউয়াল তহবিলদার সবুজ, সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ, সিনিয়র সাংবাদিক পংকজ কান্তি গোপ টিটু, শাহ রাসেল আহমেদ, অর্থ ও দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম শামিম, প্রচার সম্পাদক সুহেল আহমেদ, ক্রীড়া সম্পাদক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, নির্বাহী সদস্য ইসমাইল মাহমুদ ফিরোজ ও মোঃ আলাউদ্দিন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com