বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবল আবৃত্তি সংসদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিনিধি, বাহুবল : মোঃ হাবিবুর রহমান সুমনকে আহবায়ক ও মোঃ মামুনুর রশিদকে যুগ্ম আহবায়ক করে বাহুবল আবৃত্তি পরিষদ নামে একটি নতুন সংগঠন আত্মপ্রকাশ করেছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ফেরদৌস আলম, মোঃ মনিরুল ইসলাম মীম ও মোঃ আলমগীর কবীর।

গতকাল ২১ ফেব্রুয়ারী বিকেল ৫ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। শিক্ষক ও সংস্কৃতিকর্মী পংকজ কান্তি গোপ টিটু সভায়  সভাপতিত্ব করেন। বাহুবলে আবৃত্তি চর্চাকে বেগবান করার লক্ষে এই সংগঠন কাজ করবে।
এ ব্যাপারে সংগঠনটির উদ্যোক্তা পংকজ কান্তি গোপ বলেন, সময়ের প্রয়োজনেই আবৃত্তি চর্চা কিংবা প্রমিত উচ্চারণ জরুরী হয়ে উঠেছে। বলা যায়, সমাজের প্রতি দায়বন্ধতা থেকেই এ সংগঠনটির আত্মপ্রকাশ। আগ্রহী বাচিক শিল্পীদের নিয়ে শীঘ্রই একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com