বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সাবেক উপজেলা চেয়ারম্যান কাদির চৌধুরী’র স্ত্রী’র মৃত্যুতে এমপি মিলাদ গাজীর শোক

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির চৌধুরীর স্ত্রী পারভীন আক্তার চৌধুরী’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ এমপি। সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

উল্লেখ্য, পারভীন আক্তার চৌধুরী গতকাল রোববার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। বাহুবল হাসপাতাল এলাকার বাসিন্দা পারভীন আক্তার চৌধুরী মৃত্যুকালে এক কন্যা ও এক পুত্র সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার নামাজে জানাযা সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় উপজেলা সদরস্থ কাসিমুল উলুম মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com