শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। সবকটি মরদেহ নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (০৬ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া। এছাড়াও আহতরা চিকিৎসাধীন রয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে।

নিহতরা হলেন, নারায়নগঞ্জের ফতুল্লা উপজেলার কুতুবপুর গ্রামের আব্বাস উদ্দিন (৫০), তার ছেলে ইমন মিয়া (২৫) ও মাহবুব হোসেন রাব্বী (২১), একই উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে মহসিন মিয়া (৫৭), কুতুবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে রাজিব হাসান (২৫), গণি তালুকদারের ছেলে খলিল মিয়া (৩০), কুসুমবাগ গ্রামের বেলায়েত হোসেনের স্ত্রী সুমনা বেগম (৩৫), বেলায়েত মিয়ার মেয়ে খাদিজা আক্তার (৪), বরগুনা জেলার আমতলি উপজেলার কৃষ্ণনগর গ্রামের তোতা খাঁ’র ছেলে ইমরান হোসেন (২০) ও বরিশাল সদর উপজেলার কামাড়পাড়া এলাকার মজিবুর রহমানের স্ত্রী আছমা আক্তার (৩৫)।

নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন সদস্য রয়েছে। এছাড়া সবাই নিকটাত্মীয়। ১০ জনের মধ্যে ঘটনাস্থলেই মারা যান আটজন। পরবর্তীতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু খাদিজা এবং সুমনা বেগমের মৃত্যু হয়।

এরআগে, শুক্রবার ভোরে অতিরিক্ত যাত্রী অর্থাৎ ১২ জন নিয়ে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে সিলেটের দিকে যাচ্ছিল মাইক্রেবাসটি। মাইক্রেবাসটি কান্দিগাঁও এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যান আটজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা গিয়ে আটটি মরদেহ উদ্ধার করেন এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বিকেলে সিলেট হাসপাতালে মৃত্যু হয় আরো দুইজনের।

ওসি এরশাদুল হক জানান, হবু স্ত্রীকে আংটি পড়ানোর উদ্দেশে তারা সিলেটের সুনামগঞ্জ জেলার দিরাইয়ের উদ্দেশে যাচ্ছিলেন সবাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com