রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১২

তরফ নিউজ ডেস্ক : ট্রাক-পিকআপ সংঘর্ষে  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় ১২ জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

শনিবার (২১ মার্চ) রাত সাড়ে ৯টার এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম পুলিশ সুপার এসএম রশিদুল হক।

তিনি জানান, রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগড়ার চুনতি ফরেস্ট অফিস এলাকায় ট্রাক-হিউম্যান হলারের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১০ জন নিহত হন।  আহতদের হাসপাতালে নিলে আরও দুইজনের মৃত্যু হয়।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, চুনতি ফরেস্ট অফিস এলাকায় ট্রাকের ধাক্কায় চার চাকার হিউম্যান হলারের ১২ যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত আরও সাতজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে নিহত ও আহতদের পরিচয় এখনও জানা যায়নি। তবে নিহতের বেশিভাগই লবণশ্রমিক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com