শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে ২০ হাজার কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : কুমিল্লার লাকসামে ২০ হাজার গরীব, অসহায় মানুষের মধ্যে পৌঁছে দেয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র নির্দেশনায় বুধবার থেকে বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে খাদ্যসামগ্রী।

জানা যায়, চলমান করোনা পরিস্থিতিতে লাকসামের শ্রমজীবি মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় এবং স্বল্প আয়ের মানুষ, ভিক্ষুক, ছিন্নমুল ও পথশিশুদের খাদ্য নিরাপত্তার বিষয় বিবেচনা করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি কর্মহীন মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট দায়িত্বশীলদের নির্দেশ দেন।

এরই প্রেক্ষিতে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম সাইফুল আলম, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, স্থানীয় ব্যবসায়ী সমিতিসহ পৌর কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সমন্বয়ে উপজেলা ও পৌরসভার ২০হাজার গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বুধবার উপজেলা পরিষদ মিলনায়তন থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডে ও উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিটি গ্রামে কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়।

এর মধ্যে প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি চাল, ৪ কেজি আটা, ৪ কেজি আলু, দেড় কেজি পেঁয়াজ, দেড় কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com