শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সাধারণ ছুটি বাড়লো ২৫শে এপ্রিল পর্যন্ত

তরফ নিউজ ডেস্ক : করোনা ভাইরাস সংক্রমণ রোধে ২৬শে মার্চ থেকে দেশে সাধারণ ছুটি চলছে। এ ছুটি চতুর্থ দফায় আবারো বাড়ানো হয়েছে। ১৫ই এপ্রিল থেকে ২৫শে এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি থাকবে বলে জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।
আজ শুক্রবার এ তথ্য জানানো হয়।

এর আগে ২৬শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করে সরকার। পরবর্তীতে ১১ই এপ্রিল ও ১৪ই এপ্রিল পর্যন্ত দুই দফা ছুটির মেয়াদ বাড়ানো হয়।

এদিকে সরকারের সাধারণ ছুটির পাশাপাশি সমানতালে বন্ধ রয়েছে দেশব্যাপি গণপরিবহন চলাচল। সে সঙ্গে দোকান মালিক সমিতিও মার্কেট ও সুপার মার্কেট বন্ধ রেখেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com