শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে ব্যবসায়ীর লাশ উদ্ধার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ বাজার থেকে ১২ এপ্রিল (রোববার) সকালে মো. নুরুল ইসলাম (৬৫) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত ওই ব্যবসায়ী চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার ধেররা গ্রামের মৃত আলী আকবরের ছেলে বলে লাকসাম থানা পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মো. নুরুল ইসলাম প্রায় একযুগের অধিক সময় ধরে লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ বাজারে বাঁশ ও বেতের তৈরি নানা রকম জিনিষপত্র বিক্রি করেন। তিনি ওই বাজারে একটি ছাপড়া ঘরে থাকেন। সেখানে আরো অনেকগুলো ছাপড়া ঘর রয়েছে। বাজারের অন্যান্য ক্ষুদ্র ব্যসায়ীরাও সেখানে বিভিন্ন ধরণের মালামাল রাখেন।

ঘটনারদিন রোববার সকালে স্থানীয় কয়েকজন ক্ষুদ্র ব্যবসায়ী সেখানে গিয়ে হঠাৎ রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে লাকসাম থানা পুলিশকে সংবাদ দেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় মুদাফরগঞ্জ (উত্তর) ইউপি চেয়ারম্যান মো. শাহিদুল ইসলাম শাহিন জানান, অত্যন্ত নিরিহ প্রকৃতির এই মানুষটি দীর্ঘ ১২-১৩ বছর ধরে মুদাফরগঞ্জ বাজারে থেকে ক্ষুদ্র ব্যবসা করে আসছেন। এই বয়োবৃদ্ধ লোকটির কোনো শত্রু থাকার কথা নয়। তাঁর ধারণা, ওই ব্যবসায়ী হয়ত রাতের বেলা সেখানে কোনো ধরণের অপকর্মকারী জুয়াড়ি কিংবা মাদকাসক্তদের দেখে বাধা দেন। যার ফলে ক্ষিপ্ত হয়ে তারা ওই ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত লাশের শরীরে অনেকগুলো ছুরিকাঘাতের চিহ্ন রয়েছ। মামলার প্রস্তুতি চলছে। রহস্য উদঘাটনে অত্যন্ত নিবিড় তদন্ত করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com