শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হবিগঞ্জে আরও ৫ জন করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে নতুন করে আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে হবিগঞ্জ জেলায় করোনা রোগীর সংখ্যা দাড়িয়েছে ১৮ জনে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. কে এম মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন- সিলেট ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বিশেষায়িত ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে বাহুবলে দুইজন, মাধবপুরে একজন, চুনারুঘাটে একজন ও লাখাইয়ে একজন।

এর আগে, গত মঙ্গলবার ২ জন, সোমবার ১০ জন এবং ১১ এপ্রিল হবিগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত হয়। তারা সবাই বর্তমানে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছে।

এদিকে, হবিগঞ্জ থেকে মোট ৯৬৮টি নমুনা প্রেরণ করা হয়েছে। এর মধ্যে ৪৬২টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ১৮ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এখনও ৬০৫টি নমুনার রিপোর্ট সিলেট ল্যাব জমা রয়েছে।

বাহুবলে সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩ জন। মিরপুর ইউনিয়নের দাশপাড়া গ্রামের একজন মহিলা ও চিচিরকোট গ্রামের একজন পুরুষ রোগী। এর আগে ভাদেশ্বর ইউনিয়নের দৌলতপুর গ্রামের একজন পুরুষ রোগী আক্রান্ত ছিলেন।

এদিকে বাহুবলে নতুন করে আরও ‍দুইজন করোনা রোগী শনাক্ত হওয়ার পরপরই উপজেলা প্রশাসন চিরিকোট ও দাশপাড়া গ্রাম বুধবার রাত ২ টা থেকে সম্পূর্ণরূপে লকডাউন ঘোষণা করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com