রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক হস্তান্তর

সাপাহারে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চেক হস্তান্তর করছেন ইউএনও কল্যান চৌধুরী।

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলায় ৮ জন অসুস্থ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা বাবদ আর্থীক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই ৮জন অসুস্থ ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দকৃত মোট ৩ লাখ ৮০ হাজার টাকার চিকিৎসা সহায়তা চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী।

এসময় সেখানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com