রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

সায়হাম গ্রুপের সৌজন্যে ২হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাটে পবিত্র রমজান ও করোনা ভাইরাস জনিত কারণে মাধবপুরের নয়াপাড়াস্থ সায়হাম গ্রুপ ২ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। ইতিমধ্যেই খাদ্যগুলো চুনারুঘাট উপজেলা বিএনপির নেতা কর্মীর মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হচ্ছে। খাদ্যের তালিকায় রয়েছে চাল, ডাল, তৈল, চিনি, দুধ, সুজি ও সাবান।

ইউনিয়ন ভিত্তিক এসব তালিকা রমজানের আগেই হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সায়হাম গ্রুপের কর্ণদার আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল এর কাছে দেয়া হয়েছিল। সবকিছু ঠিকটাক করে ওই তালিকানুযায়ী চুনারুঘাট উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভায় ২ হাজার দরিদ্র পরিবারকে এসব খাদ্য সামগ্রীর ব্যাগ নিজ নিজ বাড়ীতে পৌছে দেয়া হচ্ছে। এসব সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ ব্যাপারে চুনারুঘাট উপজেলা বিএনপির সদস্য সচিব ও চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন শামছু জানান, এই দুর্দিনে সায়হাম গ্রুপ চুনারুঘাটবাসীর পাশে দাড়িয়েছে এটা অবশ্যই মহৎ উদ্যেগ। তিনি সায়হাম গ্রুপের কর্ণদার আলহাজ সৈয়দ মোঃ ফয়সলকে ধন্যবাদ জানান।

সায়হাম গ্রুপের অন্যতম কর্ণদার ও মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজান জানান, তারা সব সমই চুনারুঘাট মাধবপুরবাসীর প্রতি দুর্বল। এই দুর্দিনে তারা অসহায় মানুষের প্রতি কিছু খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। এটা তাদের ভালবাসা। চুনারুঘাটের মানুষও তাদের কাছে অনেক কিছু আশা করে। তিনি আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে বলেন প্রাকৃতিক দুর্যোগ, রমজান, ঈদেও তারা সব সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com