শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনায় আরও ২ পুলিশ সদস্যের মৃত্যু

তরফ নিউজ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরও দুই সদস্য মারা গেছেন।

আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার মাসুদুর রহমান।

তিনি জানান, তাদের মধ্যে একজন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের সহকারী উপপরিদর্শক (এএসআই) ও অপরজন ট্রাফিক কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

উপকমিশনার জানান, মারা যাওয়া এএসআই’র মাঝে গত ২৮ এপ্রিল করোনার উপসর্গ দেখা দেয়। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ২৯ এপ্রিল পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তাকে আরামবাগ হোটেলে আইসোলেশনে রাখা হয়। গতকাল রাতে অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের (সিপিএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাত সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মারা যাওয়া এএসআই’র বাড়ি বরগুনা জেলার বেতাগী থানার ঝোপখালী গ্রামে। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডিএমপি’র ট্রাফিক উত্তরের অতিরিক্ত উপকমিশনার (অ্যাডমিন) বদরুল হাসান জানান, মারা যাওয়া ট্রাফিক কনস্টেবলের (৪২) মধ্যে করোনার উপসর্গ দেখা যাওয়ায় পুলিশের তত্ত্বাবধানে তাকে প্রাতষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। গত ২৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ২৭ এপ্রিল পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

সবশেষ গতকাল শ্বাসকষ্ট শুরু হলে তাকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মারা যাওয়া পুলিশ কনস্টেবলের বাড়ি জামালপুর।

এর আগে, করোনভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৮ এপ্রিল এক পুলিশ সদস্যের মৃত্যু হয়। তিনিই করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম পুলিশ সদস্য ছিলেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের তিন সদস্য মারা গেলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com