রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাধবপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর পৌরশহরে থাপ্পড় মারার প্রতিশোধ নিতে প্রকাশ্যে কানাই ঝুষি (২১) নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহত কানাই মাধবপুর পৌর শহরের গঙ্গানগর গ্রামের ফটিক ঝৃষির ছেলে।

বৃহস্পতিবার (৭ মে) সন্ধ্যা ৭ টার দিকে পৌরশহরের নোয়াগাঁও ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ মূল ঘাতক রামপ্রসাদ ও ভানু ঝৃষিকে গ্রেপ্তার করেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কয়েক দিন আগে খেয়ালিপনা করে রামপ্রসাদ কানাই ঝুষিকে পাগল বলে। এতে রাগের বসে কানাই রামপ্রসাদকে একটি থাপ্পর মারে। এ ঘটনা পরে পারিবারিকভাবে বিষয়টি নিস্পত্তি করা হয়। কিন্তুু রামপ্রসাদের ক্ষোভ থেকে যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় কানাই নোয়াগাঁও ব্রিজ এলাকায় গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা রামপ্রসাদ ও তার কয়েক সহযোগী কানাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ সত্যতা নিশ্চত করে বলেন, ঘটনার পরপরই পুলিশ রামপ্রসাদ ও ভানু নামে দুজনকে গ্রেপ্তার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com